চাচার জা’না’জায় না গিয়ে আপন ‘ভাতিজিকে স’র্বনা’শ করে…কে’ড়ে নিল প্রা’ণ

নাটোরের সিংড়ায় রেশমি খাতুন নামে এক কলেজছাত্রীকে ধ@র্ষ+ণের পর শ্বা’স’রো’ধ ক’রে হ; ত্যা ক’রেছে তার আপন চাচা। আজ রবিবার বেলা ২ টার দিকে সিংড়া উপজে’লার ইটালী ইউনিয়নের দেওগাছা গ্রামে এ ঘ’ট’না ঘ’টে।

এ ঘ’ট’নায় চাচা শাহাদৎ হোসেনকে আ’ট’ক ক’রে পু’লি’শে সো’প’র্দ ক’রে এলাকাবাসী। কলেজছাত্রী রেশমি খাতুন স্থা’নী’য় বামিহাল অনা’র্স কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্রী এবং দেওগাছা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে। পু’লি’শ ও এলাকাবাসীরা জানায়' উপজে’লার পাকুরিয়া গ্রামে রেশমি খাতুনের দাদা মারা যায়।

বাড়ির সবাই সেই জানাযায় যাওয়ায় রেশমি বাড়িতে একা থাকে। এ সুযোগে আপন চাচা শাহাদৎ তাকে ধ@র্ষ+ণ শেষে শ্বা’স’রো’ধ ক’রে হ; ত্যা ক’রে। পরে এলাকাবাসী শাহাদৎ হোসেনকে আ’ট’ক ক’রে পু’লি’শ খবর দেয়। পরে পু’লি’শ গিয়ে ম.র’দে’হ উ’দ্ধা’র ক’রে ময়না ত’দ’ন্তের জন্য নাটোর সদর হা’সপাতা’ল ম’র্গে প্রেরণ ক’রে।

মেয়ের মা সোনা ভানুর অ’ভি’যো’গ' তার মেয়েক ধ@র্ষ+ণ করা হয়েছে। শাহাদৎ হোসেন মা’দ’কা’স’ক্ত হওয়ায় নিজ বাড়ি ছেড়ে ভাইয়ের কাছে থাকে। ঘ’ট’নার স’ত্য’তা স্বী’কা’র ক’রে সিংড়া থা”নার ভারপ্রাপ্ত ক’র্মকর্তা মনিরুল ইসলাম জানান' রেশমি খাতুনকে শ্বা’স’রো’ধ ক’রে হ; ত্যা করা হয়েছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ত’দ’ন্তে ঘ’ট’নার র’হ’স্য বেরিয়ে আসবে।