শা’রীরি’ক অব’স্থার অবন’তি, আইসি’ইউতে নেওয়া হয়েছে সানাইকে

করো’না ভা’ইরাসে আক্রা’ন্ত মডেল-অভিনেত্রী সানাই মাহবুবের শা’রীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে আইসিইউতে নেওয়া হয়েছে।

আজ দুপুরে সানাইয়ের বড় ভাবি এ তথ্য নি’শ্চিত ক’রেছেন। তিনি বলেন, সানাইয়ের অবস্থা কিছুটা খা’রাপ হওয়ায় তাকে চট্রগ্রামের একটি হাসপাতালের আইসিইউতে নেয়া হয়েছে। সবাই দোয়া করবেন। এর আগে করো’না আক্রা’ন্ত হয়ে সানাই জা’নিয়েছিলেন, দুই সপ্তাহ আগে তার শ’রীরে করো’না র লক্ষণ দেখা দেয়।

আত’ঙ্ক নিয়েই নমুনা পরীক্ষা করিয়েছিলেন। অবশেষে বুধবার ফলাফল পজেটিভ আসে।
সানাই তখন আরও বলেন, আমি দোয়া চাই ভ’য়ংকর এই ভা’ইরাসের হাত থেকে যেন মু’ক্ত হতে পারি। আবার যেন কাজে ফিরতে পারি, সুন্দরভাবে জীবনযাপন ক’রতে পারি।

আরোও পড়ুনঃ করো’নার এই সময়ে ৪৬ লাখ টাকার অডি কিনে আলোচনায় অপু
ঢাকাই সিনেমা’র এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বা’স গেল ৩০ জুলাই নতুন গাড়ি কিনেছেন। সে খবর জা’না গেলো, অডি বাংলাদেশের বিক্রয় উপদেষ্টা নাফিজ আহমেদের ফেসবুক পেইজ থেকে।

নায়িকারা নতুন গাড়ি কিনলে সাধারণত সে খবর ফেসবুকেই পাওয়া যায়। কিন্তু অপু বিশ্বা’সের ২০১৯ মডেলের লাল রঙের অডি থ্রি সেলুন গাড়ি কেনার খবর সেভাবে জা’না গেলো না। কারণ নতুন গাড়ির মালিক হওয়া প্রস’ঙ্গে আনুষ্ঠানিক বক্তব্য দিতে রাজি নয় এই চিত্রনায়িকা। শুধু তাই নয়,

এরই মধ্যে অডি বাংলাদেশের বিক্রয় উপদেষ্টা নাফিজ আহমেদের ফেসবুক পেইজ থেকেও সরিয়ে নেওয়া হয়েছে অপুর নতুন গাড়ি কেনার ভিডিও চিত্রটিও। তবে অডি বাংলাদেশের ওয়েবসাইট থেকে জা’না গেছে, অপু বিশ্বা’সের কেনা গাড়ির বাংলাদেশে বাজার মূল্য ৪৫ লাখ টাকা। অন্য বেশ কিছু খরচ মিলিয়ে অপু বিশ্বা’স গাড়িটি কিনেছেন ৪৫ লাখ ৮০ হাজার টাকায়।

করো’না কালে অপুর প্রায় ৪৬ লাখ টাকা ব্যয়ে এই গাড়ি কেনার খবর নিয়ে এরই মধ্যে আলোচনা হচ্ছে ঢাকার মিডিয়া পাড়ায়। আলোচনার কারণ, দেশের শী’র্ষ নায়ক শাকিব খানের স’ঙ্গে বি’চ্ছেদের পর সেভাবে সিনেমায় নেই অপু। ২০১৭ সালে থাকে ২০২০ অবধি এই চিত্রনায়িকার মু’ক্তি পেয়েছে মাত্র ২টি সিনেমা।

এছাড়া মু’ক্তির অপেক্ষায় থাকা একটি সিনেমা ছাড়া হাতে আর কোন কাজ নেই অপুর। এছাড়া গাড়ি কেনার ১১ দিন আগে ব্যবসায়িক পার্টনার কর্তৃক ৫ লাখ টাকার চেক প্রতারণার অ’ভিযোগ উঠে অপু বিশ্বা’সের বি’রুদ্ধে। শুধু তাই নয়, ঈদের আগে কুরবানীর জন্য সাবেক স্বামী শাকিব খানের কাছ থেকে টাকা চেয়েও আলোচনায় আসেন অপু। এমন অব’স্থায় থাকার মাঝে প্রায় ৪৬ লাখ টাকা ব্যয়ে অপুর গাড়ি কেনা নিয়ে রহ’স্য খুঁজছেন সিনেমাপ্রেমীরা।