সালমান শাহের সেই গাড়িটি ছিল সামি’রার!

স’ম্প্রতি ঢাকাই ছবির তারকা সাইমন সাদিকের একটি ফেসবুক পোস্ট ভাইরাল হয়। যেখানে দেখা গেছে, প্রয়াত তারকা সালমান শাহের প্রিয় একটি গাড়িতে বসে, দাঁড়িয়ে বেশকিছু ছবি তুলেছেন।

আর এই গাড়িটি ছিল সালমান শাহের তৎকালীন স্ত্রী সামিরা হকের। এমন দা’বি ক’রেছেন সামিরা। সালমান শাহের এই গাড়িটি বিক্রির জন্য দুষছেন প্রয়াত এই চিত্রতারকার মা নীলা চৌধুরীকে। সামিরা বলেন, ‘ইমনের (সালমান শাহ) প্রিয় গাড়িটি নিয়ে আমাদের এই সময়কার জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক ফেসবুকে পোস্ট ক’রেছেন।

ওই গাড়িটি সালমানের পরিবারের কাছেও নেই, কিংবা আমা’র কাছে নেই। গাড়িটি আমা’র হওয়া সত্বেও সেটি তিনি বিক্রি ক’রেছেন। সালমান শাহের মা হিসেবে আমি কিছু বলিনি।’

আপনার গাড়ি হলে তিনি কীভাবে বিক্রি করলেন? এমন প্রশ্নে সামিরা বলেন, ‘গাড়িটি আমা’র নামে রেজিস্ট্রেশন করা। এখনও কাগজ আছে আমা’র কাছে। ১৯৯৫ সালের ২০ ডিসেম্বর আমাদের শেষ বিবাহবার্ষিকীতে সালমান আমাকে এটি উপহার হিসাবে দিয়েছিল। গাড়ির সাথে একটি চিঠিও লিখে দিয়েছিল।

যেখানে লেখা ছিল গাড়িটি তোমাকে উপহার দিলাম। কিন্তু সালমানের মা আমা’র গাড়িটি সিলেটের একজনের কাছে ১০ লাখ টাকায় বিক্রি ক’রেছেন বলে জে’নেছি। এ বিষয়ে আমি কিছু বলিনি। তবে এখন আর না বলে থাকতে পারছি না।

তিনি বলেন, গাড়ির রেজিস্ট্রেশন তো আমা’র নামে, সেটি কার সই দিয়ে বিক্রি হলো। বিষয়গুলো আমা’র জা’না দরকার। তবে এতদিন কিছু বলিনি, এখন বলব। কারণ, সালমানকে ভালোবেসে তার ভক্তরা যে উদ্যো’গ নিচ্ছেন তাতেই তিনি কিছু না কিছু করেই চলছেন। তাই এখন সময় হয়েছে গাড়ির কাগজপত্র জায়গা মতো হাজির করব।