শি’শু ছোয়াদকে খুঁ’জে পেতে সহযোগীতা করু’ন

শি’শু ছোয়াদকে খুঁ’জে পেতে সহযোগীতা করু’ন

শেরপুরের নালিতাবাড়ী শহর থেকে নিখোঁজে’র এক সপ্তাহ পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি পাঁচ বছর বয়সী শি’শু ছোয়াদের। তবে স’ন্দে’হভাজন হিসেবে পু’লিশ দুই জনকে গ্রে’ফতার করেছে।

পারিবারিক সুত্রে জা’না গেছে, গত বৃহস্পতিবার (২৩ জুলাই) বেলা ১১টার দিকে নালিতাবাড়ী পৌর শহরে আমবাগান মহল্লায় ভাড়া বাসায় বসবাসকারী লিটনের পাঁচ বছর বয়সী সন্তান ছোয়াদ চেয়ারম্যান সড়ক চৌরাস্তা মোড় থেকে নিখোঁজ হয়। নিখোঁজে’র সময় ছোয়াদের পড়নে হলুদ রঙের শার্ট ও কালো রঙের প্যান্ট ছিল।

নিখোঁজে’র পর পরিবারের পক্ষ থেকে বিষয়টি থা’নায় অবহিত করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্র’চারণা চালানো হয় বিভিন্ন মাধ্যমে। এক পর্যায়ে নিখোঁজ ছোয়াদের পিতা লিটন বাদী হয়ে অ’জ্ঞাতনামাদের বি’রুদ্ধে অ’পহ’রণ মা’মলা দা’য়ের করেন।

মা’মলার পর প্রাথমিক ত’দন্তে পু’লিশ গত ২৬ জুলাই রোববার ভোরে বিক্রমপুর থেকে লিটনের বিয়াই ফিরোজ (৩৫) ও সমন্ধী বউ হালিমা বেগম (৩০) কে গ্রে’ফতার জে’লহাজতে পাঠায়। এদিকে, নিখোঁজ শি’শুর পিতা লিটন ও মা ফাতেমা গ্রে’ফতারকৃত ফিরোজ ও হালিমাকে এ ঘ’টনায় নির্দোষ দাবী করে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জা’নান,

ছোয়াদকে কোন এক নারী খাওয়ার লো’ভ দেখিয়ে রিকশায় উঠিয়ে নিয়ে গেছে। এ ঘ’টনার ত’দন্তে পু’লিশ ভুল পথে হাঁটছে দাবী করে শি’শু ছোয়াদকে উ’দ্ধারে বেশি গু’রুত্ব দেয়া জরুরী বলে দাবী করেন তারা। তারা শি’শুটি বিষয়ে কোন তথ্য থাকলে (০১৯০২-২১৫৮৩৫) এই নম্বরে যোগাযোগ ক’রতে অনুরো’ধ ক’রেছেন।

তবে মা’মলার ত’দন্তকারী ক’র্মক’র্তা এসআই রিপন চন্দ্র সরকার জা’নান, প্রাথমিক ত’দন্তে কিছু ক্লু পাওয়া গেছে বিধায় দুই জনকে গ্রে’ফতার করা হয়েছে। তাদের রি’মান্ডের আবেদন করা হয়েছে। পাশাপাশি শি’শু ছোয়াদকে উ’দ্ধারের জো’র চেষ্টা চলছে।