ঘ’রের ভে’তর স্বা’মী, স্ত্রী’ ও স’ন্তানের হা’ত বাঁ’ধা ঝু’লন্ত লা’শ

ঘ’রের ভে’তর স্বা’মী, স্ত্রী’ ও স’ন্তানের হা’ত বাঁ’ধা ঝু’লন্ত লা’শ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজে’লায় একই পরিবারের তিনজনের হা’ত বাঁ’ধা ঝু’লন্ত লা’শ উ’দ্ধার করেছে পু’লিশ। আজ শুক্রবার সকালে উপজে’লার ধানীসাফা ইউনিয়নের ধানীসাফা গ্রামের একটি ঘর থেকে স্বা’মী,

স্ত্রী’ ও শি’শু স’ন্তানের ঝু’লন্ত লা’শ উ’দ্ধার করা হয়। নি’হতরা হলেন- মঠবাড়িয়া উপজে’লার ধানীসাফা ইউনিয়নের ধানীসাফা গ্রামের মৃ’ত রতন হাওলাদারের ছে’লে অটোচালক আয়নাল হক হাওলাদার (৩৫), তার স্ত্রী’ খুকুমনি বেগম (২৫) ও তাদের তিন বছরের শি’শু স’ন্তান আসফিয়া ইস’লাম।

স্থা’নীয়রা জা’নান, ধানীসাফা গ্রামের অটোচালক আয়নাল হক হাওলাদারের ঘরের উত্তর পাশে সিঁ’ধ কে’টে দু’র্বৃত্তরা ঘরের ভেতরে প্রবেশ করে। তারা অটোচালক আয়নাল, তার স্ত্রী’ খু’কুমনি ও তাদের স’ন্তান আসফিয়া ইস’লামকে হ’ত্যা করে পেছনে হাত বেঁ’ধে ঘরের আড়ার খুঁটির স’ঙ্গে ঝু’লিয়ে রেখে যায়।

প্রাথমিকভাবে এ ঘ’টনাকে একটি ‘পরিক’ল্পিত হ’ত্যাকা’ণ্ড’ বলে ধারণা করছেন স্থা’নীয়রা। ঘ’টনার স’ত্যতা নি’শ্চিত করে মঠবাড়িয়া থা’নার ওসি মাকসুদুজ্জামান মিলু জা’নান, লা’শের সুরাতহাল করে ম’য়নাত’দন্তের জন্য জে’লা ম’র্গে পা’ঠানো র ব্যব’স্থা করা হচ্ছে। ত’দন্ত করে পরে বিস্তা’রিত জা’নানো হবে বলেও জা’নান তিনি।