সাঈদীর মুক্তি চেয়ে ফেসবুকে স্ট্যা’টাস, সীতা’কুণ্ডে মাদ্র্রাসা অধ্যক্ষ গ্রে’ফ’তার

মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদীর মু’ক্তি চেয়ে নিজ ফেসবুক আইডিতে স্ট্যাটাস দেয়ায় সীতাকুণ্ডে এক মাদ্রাসা অধ্যক্ষকে গ্রে’ফতার করেছে পু’লিশ। তার নাম মাওলানা নুরুল কবির। তিনি সীতাকুণ্ড পৌরসদরস্থ যুবাইদিয়া মহিলা ফাজিল মাদ্র্রাসার প্রধান। সোমবার রাত ২টার সময় সীতাকুণ্ড ছোবহানবাগ এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রে’ফতার করা হয়।

জা’না যায়' অধ্যক্ষ নুরুল কবির গত শনিবার মাওলানা সাঈদীর মু’ক্তি চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। স্ট্যাটাসটি দেয়ার পর তা মু’হূর্তের মধ্যে ভাইরাল হয়ে প’ড়ে। তার পোস্টকৃত স্ট্যাটাসে ছাত্রলীগ-যুবলীগের নেতা-ক’র্মী রা নানা রকম তীর্যক মন্ত্যব্য ক’রতে থাকে। পরে নানামুখী চা’পে প’ড়ে তিনি স্ট্যাটাসটি রিমোভ করে দেন।

এ নিয়ে স্থা’নীয় দু’টি পত্রিকায় সংবাদও প্র’কাশিত হয়। এরই পরিপ্রেক্ষিতে সোমবার রাতে বারৈয়াঢালা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সাইফুল ইসলাম সীতাকুণ্ড মডেল থা’নায় একটি মা’মলা দা’য়ের করেন।

মডেল থা’নার ওসি (তদ’ন্ত) শামিম শেখ বলেন' অ’ভিযুক্ত মাদ্রাসা অধ্যক্ষ নুরুল কবিরকে তথ্য প্রযু’ক্তি আ’ইনের ধারায় গ্রে’ফতার করা হয়েছে। তাকে আজ মঙ্গলবার আ’দালতে চালান করা হবে

সূত্র- নয়া দিগন্ত